Friday, June 15, 2018

লীডার পড়ুনঃ কাজে লাগবেঃ মোকতেল হোসেন মুক্তি

লীডার পড়ুনঃ কাজে লাগবেঃ মোকতেল হোসেন মুক্তি

স্বাধীনতাবিরোধী জামাত শিবিরের গুপ্তহত্যা বন্ধ হয়নি; যুদ্ধাপরাধীদের মৃত্যুদন্ডের কারনে এ হত্যাকান্ড এখনো চলছে। সুমন হত্যা তার প্রমান! ব্লগার ও অনলাইন এক্টিভিষ্ট। যারা মুক্তিযুদ্ধের কথা বলে, যারা যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে স্বাক্ষী দিয়েছে, যারাই ওদের ফাঁসির জন্য বিশ্বব্যাপী প্রচার সভা সমিতি সেমিনার করে বিশ্ব ও দেশবাসীসহ সরকারকে উৎসাহ প্রদান ও কাপজপত্র দলিল পত্র ছবি ইত্যাদি দিয়ে সাহায্য সহযোগিতা করেছে; তাদেরকে এবং তাঁদের বংশের চিনহ বাংলার মাটিতে এই জামাত শিবির রাখবে না-এর জন্য এসেছে মধ্যপ্রাচ্য ও পাকিস্তান থেকে বড় ধরনের বাজেট অস্ত্র ও প্রশিক্ষনপ্রাপ্ত জংগির বহর।

গোপনসূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে জানা যায় এরা বর্তমানে আওয়ামী লীগ তথা মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির চোখ ও নজরদারী এড়িয়ে যাবার চতুর ও ধূর্ত কৌশল অবলম্বন করেই সারা দেশে আওয়ামী লীগের বিভিন্ন শাখা কমিটিতে বড় অংকের উতকোচ প্রদানের মাধ্যমে নেতাদের মন জয় করছে এবং আওয়ামী লীগের আসল ত্যাগি তৃনমূল নেতা কর্মীদের চেয়ে গভীর ও প্রচন্ড দেশ প্রেম বঙ্গবন্ধু প্রেম ও নৌকার জয়ও গাণে মাঠ দখল করছে। বিষয়টি নিয়ে গোয়েন্দা সংস্থাও ভাবছে এবং কঠোর নজরদারীর মাধ্যমে সাবেক তালিকাভুক্ত জঙ্গিদের সংমিশ্রন ও সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে।
সূত্র আরো জানায় যে লন্ডনে অবস্থানরত জঙ্গিদের সাথে তারেক রহমানের সন্তোষজনক সমঝোতার সুবাদেই এ ধরনের গুপ্ত হত্যার একটি স্কীম নিয়ে জঙ্গিরা বাংলাদেশে অবস্থান করছে তবে এর সাথে শুধু জামাত বি এন পি নয়, এর সাথে রয়েছে হুজি জেমবি বাংলা ভাই (আন্সারুল্লাহ) ও অন্যান্ন নতুন নতুন ক্ষুদ্র জঙ্গি সংগঠনসমূহ।

আশংকা করা হচ্ছে আসন্ন ২০১৮ সালের সংসদীয় নির্বাচনের আগে আওয়ামী লীগের জাতীয় পর্যায়ের অনেক গুরুত্বপূর্ণ নেতা কর্মীকে হত্যা করা হবে অতি কৌশলে যার কোন ক্লু গোয়েন্দা সংস্থা খুজে বেড় করতে হিমশিম খাবে। 
সাবধান!

LikeShow more reactionsComment

No comments:

Post a Comment